|

আটোয়ারীতে বিএনপি’র নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

প্রকাশিতঃ ৫:১৯ অপরাহ্ন | মে ১৫, ২০২২

আটোয়ারীতে বিএনপি’র নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র উপজেলা কমিটির আয়োজনে ৬ ইউনিয়নের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ মে) বিকেলে উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুস সামাদ আজাদের মিল চাতালে সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র আহবায়ক ও মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ.জেড.এম. বজলুর রহমান জাহেদ।

উপজেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য সচিব ও তোড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ কুদরত-ই-খুদা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মুহম্মদ নওশাদ জমির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা বিএনপি’র আহবায়ক মোঃ জাহিরুল ইসলাম কাচ্চু, ব্যারিস্টার মোঃ ইমান হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান আ.লীগ সরকারের তীব্র সমালোচনা করেন এবং সকল নেতা-কর্মীকে কেন্দ্রিয় কমিটির দিক নির্দেশনা মেনে কাজ করার আহবান জানান। এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র উপজেলার বিভিন্ন ইউনিয়নের নব নির্বাচিত কমিটির সদস্য ছাড়াও বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 107
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪