|

আটোয়ারীতে বিভিন্ন হাট বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | মে ০১, ২০২০

আটোয়ারীতে বিভিন্ন হাট বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা

মোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে করোনা ভাইরাস ( কোভিড-১৯) সংক্রমন প্রতিরোধে জনসচেতনতামুলক বেশকিছু পদক্ষেপ গ্রহন সহ বিধি নিষেধ জারী করেছেন প্রশাসন।

জনস্বার্থে জারীকৃত আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে জেলা ও উপজেলা প্রশাসন আইন শৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করে আসছেন। পঞ্চগড় জেলা প্রশাসকের দিকনির্দেশনা মোতাবেক বৃহস্পতিবার (৩০ এপ্রিল) আটোয়ারী উপজেলার বিভিন্ন হাট বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

এসময় শারীরিক দুরত্ব বজায় না রাখা, বিনা প্রয়োজনে ঘোরাঘুরি করা, অননুমোদিত দোকান খোলা রাখা এবং দোকানে পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে মোট ১৪ জনকে ১৩,৯৫০/- টাকা অর্থদন্ডের নির্দেশ প্রদান করেন পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা নাসরিন।

অপরাধীরা তাৎক্ষনিক অর্থদন্ড পরিশোধ করে মুক্তি পায়। অপরদিকে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা প্রতিদিন বিভিন্ন হাট বাজার মনিটরিং, করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি, স্বাস্থ্য বিধি মেনে চলা, শারীরিক দুরত্ব বজায় রাখা , ব্যবসায়ী সহ ক্রেতা বিক্রেতাদের বিধি নিষেধ মেনে চলা সম্পর্কে সচেতন সহ সতর্ক করছেন। প্রয়োজনে নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্টও পরিচালনা করছেন।

দেখা হয়েছে: 336
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪