|

আটোয়ারীতে লিসা হত্যাকান্ডের বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিতঃ ১০:২৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২২, ২০১৯

আটোয়ারীতে লিসা হত্যাকান্ডের বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে স্কুলছাত্রী সাদিয়া সামাদ লিসা’র (১৪) হত্যাকান্ডের সাথে জড়িত খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, সাদিয়া সামাদ লিসা(১৪) উপজেলা সদরের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস সামাদের ৩য় কন্যা এবং আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির মেধাবী ছাত্রী।

১৯ সেপ্টেম্বর সন্ধায় লিসা বাড়ি থেকে নিখোজ হওয়ার পরদিন ২০ সেপ্টেম্বর সকালে বাড়ির পাশের পুকুর হতে ভাসমান অবস্থায় লিসার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবী লিসাকে পরিকল্পিতভাবে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে। লিসার বাবা আব্দুস সামাদ বাদী হয়ে ৩ জন সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে আটোয়ারী থানায় একটি মামলা দায়ের করেন।

এ মামলার ১নং আসামী উপজেলার ছোটদাপ গ্রামের আক্তার হোসেন মিয়া’র পুত্র আইমনি নাকিব সাদ(১৪) পলাতক রয়েছে। ২নং আসামী আতিক মোহাম্মদ আকাশ(১৫) ও ৩নং আসামী মেহেদী হাসান মুন্না (১৪)কে পুলিশ আটক করেছে।

লিসা হত্যার প্রতিবাদে এবং প্রকৃত হত্যাকারীকে আটক করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ২২ সেপ্টেম্বর রোববার দুপুরে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপজেলা পরিষদ সংলগ্ন পাকা রাস্তায় ঘন্টাব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করেন।

অপরদিকে গত ২১ সেপ্টেম্বর আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, আটোয়ারী অবসরপ্রাপ্ত সৈনিক সেবা সংঘ ও এলাকাবাসীর পক্ষ থেকে পৃথক পৃথক ব্যানার সহ আটোয়ারী থানার সামনে পাকা রাস্তায় লিসা হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বিক্ষোভ প্রদর্শণ করেছে।

দেখা হয়েছে: 531
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪