|

আটোয়ারীর ঐতিহ্যবাহী আলোয়াখোয়া রাশমেলা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

প্রকাশিতঃ ১০:৫৫ অপরাহ্ন | অক্টোবর ২৭, ২০২২

আটোয়ারীর ঐতিহ্যবাহী আলোয়াখোয়া রাশমেলা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ঐতিহ্যবাহী আলোয়াখোয়া রাশমেলা-২০২২ সুষ্ঠুভােেব উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দীপঙ্কর রায়ের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার ও মেলা পরিচালনা কমিটির সহ সভাপতি মো: মুসফিকুল আলম হালিমের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং মেলার উপদেষ্টা মোঃ তৌহিদুল ইসলাম, সহকারী কমিশনার(ভূমি) শায়লা সাঈদ তন্বী, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান ও রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা,নব নিযুক্ত মেলা পরিচালনা কমিটির সম্পাদক-২০২২ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম ,মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ ফজলে বারী সুজা, হিন্দু বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদেও জেলা সভাপতি কল্যাণ কুমার ঘোষ,ফকিরগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও পঞ্চগড় জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য কমলেশ চন্দ্র ঘোষ, মির্জাপুর ইউ’পি চেয়ারম্যান মোঃ আব্দুস সামাদ আজাদ, তোড়িয়া ইউ’পি চেয়ারম্যান মোহাম্মদ শাহ, ধামোর ইউ’পি চেয়ারম্যান মোঃ আবু তাহের দুলাল, মেলা পরিচালনা কমিটির সম্পাদক(২০১৯) ও মির্জাপুর ইউ’পির সাবেক চেয়ারম্যান মোঃ ওমর আলী, বণিক সমিতির সাধারণ সম্পাদক জামিলুর রেজা মানিক প্রমূখ।

দেখা হয়েছে: 119
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪