|

আটোয়ারী উপজেলা আ’লীগের বর্ধিত সভা বহিস্কার ০৭

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ন | অক্টোবর ০১, ২০১৯

আটোয়ারী উপজেলা আ'লীগের বর্ধিত সভা বহিস্কার ০৭

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমানের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, জেলা কমিটির নির্দেশনা অনুযায়ী আগামী ১৬ নভেম্বর আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলের পুর্ব প্রস্তুতি হিসেবে উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কমিটির কাজ সম্পন্ন করার লক্ষ্যে ১৪ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়।

কাউন্সিলের পুর্বে এ কমিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নতুন কমিটির তালিকা উপজেলা কমিটির কাছে জমা দিতে হবে। সভায় উপজেলার ৬ ইউনিয়নের ইউনিয়ন কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়।

দলীয় তথ্য মতে, উপজেলার আলোয়াখোয়া ইউনিয়ন ১০ অক্টোবর, ধামোর ইউনিয়ন ২৩ অক্টোবর, তোড়িয়া ইউনিয়ন ২৫ অক্টোবর, রাধানগর ইউনিয়ন ২৮ অক্টোবর, বলরামপুর ইউনিয়ন ২৯ অক্টোবর ও মির্জাপুর ইউনিয়নে ৩০ অক্টোবর কাউন্সিল অনুষ্ঠিত হবে। সেই সাথে সভায় জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত নৌকা মার্কার প্রকাশ্যে বিরোধিতা করা চিহ্নিত সাতজন নেতা-কর্মীকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

বহিস্কৃতরা হলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোঃ আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম, সদস্য মোঃ কলিম উদ্দীন, মোঃ মতিয়ার রহমান, মোঃ জহিরুল হক প্রধান, মোঃ খাদেমুল ইসলাম।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোঃ সাজ্জাদ সেলিম, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, আব্দুল কুদ্দুশ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান গোলাপ প্রমুখ। সভায় আওয়ামীলীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪