|

শরীয়তপুরে আন্তর্জাতিক নার্স দিবস পালিত

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ন | মে ১২, ২০১৮

শরীয়তপুরে আন্তর্জাতিক নার্স দিবস পালিত

মোঃ মহসিন রেজাঃ

আজ আন্তর্জাতিক নার্স দিবস। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও নানা আয়োজনে দিবসটি পালিত হচ্ছে। বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন ১৯৭৪ সাল থেকে দেশে দিবসটি পালন করে আসছে। আধুনিক নার্সিংয়ের প্রবর্তক ফ্লোরেন্স নাইটিংগেলের সেবাকর্মের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁর জন্মদিন ১২ মে আন্তর্জাতিক নার্স দিবস পালন করা হয়।

এ উপলক্ষে শরীয়তপুর জেলা নার্সেস এসোসিয়েশনের আয়োজনে একটি র্যালি বের হয়ে শহর প্রদক্ষিন শেষে শরীয়তপুর সদর হাসপাতালে আলোচনাসভার আয়োজন করা হয়।

বিশ্ব নার্স দিবসের আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা সিভিল সার্জন ডা. মোঃ খলিলুর রহমান, বি এম এ,র শরীয়তপুর জেলা শাখার সভাপতি ডা. মনিরুল ইসলাম মনির, বি এম এ,র জেলা শাখার সাধারন সম্পাদক ডা. শেখ মোস্তফা খোকন, জেলা পাবলিক হেলথ নার্স শরীয়তপুর শিউলি আক্তার, শরীয়তপুর সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. মোঃ আব্দুল্লা, আবাসিক মেডিকেল অফিসার সুমন কুমার পোদ্দার, সার্জন ডা. আব্দুল্লা আল শামীম ও জেলা নার্সেস এসোসিয়েশনের সকল নার্সগন উপস্থিত ছিলেন।

শরীয়তপুরে আন্তর্জাতিক নার্স দিবস পালিত

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪