|

আবারো জেলায় শ্রেষ্ঠ হলেন ময়মনসিংহের কোতোয়ালীর ওসি

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | জানুয়ারী ২২, ২০২৩

আবারো জেলায় শ্রেষ্ঠ হলেন ময়মনসিংহের কোতোয়ালীর ওসি

আব্দুল আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যান সভায় আবারো শ্রেষ্ট ওসি হয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ। রবিবার এই কল্যাণ সভা হয়।

সভা পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ট ওসিসহ বিভিন্ন কর্মকাণ্ডে সফলতা অর্জন করায় সফল ও দায়িত্বশীল পুলিশ কর্মকর্তাদেরকে সম্মাননা ও সনদপত্র প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার, সার্কেল অফিসার, অফিসার ইনচার্জ ও বিভিন্ন থানা থেকে আগত পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

ডিসেম্বর/২২ মাসে বিভিন্ন সফলতা মূলক কাজের জন্য পুলিশ সুপার মহোদয় বিভিন্ন পর্যায়ের শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কার প্রদান করেন। এছাড়া জেলায় শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম ফকির, কোতোয়ালি মডেল থানার এস.আই নিরুপম নাগ শ্রেষ্ট এসআই, শ্রেষ্ঠ এ.এস.আই নির্বাচিত হয়েছে মোঃ সোহরাব আলী, এ.এস.আই, কোতোয়ালী মডেল থানা।

পুলিশ অফিস সুত্রে জানা গেছে, আদালতের পরোয়ানা ভুক্ত দীর্ঘদিন ধরে পলাতক আসামি ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার, মাদক উদ্ধার, চুরি ছিনতাই ও ডাকাতি প্রতিরোধে দায়িত্বশীল ভুমিকা পালন, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে একটি বাসযোগ্য নিরাপদ শহর গড়তে কোতোয়ালি মডেল থানা ব্যাপক ভুমিকা পালন করে আসছে।

দেখা হয়েছে: 99
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪