|

শরীয়তপুরে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ আহত-৩০

প্রকাশিতঃ ১২:০৩ পূর্বাহ্ন | মে ০২, ২০২০

শরীয়তপুরে আ'লীগের দু'গ্রুপে সংঘর্ষ আহত-৩০

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নে চরগাজিপুর গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ হয়েছে।

প্রভাবশালী শাহআলম মাদবর, হিরু মাদবর, গনি চোকদারের নেতৃত্বে ৩০ এপ্রিল বৃহস্পতিবার বেলা ২ টার দিকে দুই শতাধিক লোকের একটি সন্ত্রাসী বাহীনি রামদা, কোচ, টেডা ও লাঠিসোটা নিয়ে নিরীহ কৃষক খেটে খাওয়া শ্রমিকদের প্রায় পঞ্চাশটি বাড়ি ঘরে হামলা চালায়।

এসময় দশটি বাড়িঘর কুপিয়ে পিটিয়ে ভাঙচুর করে নগদ অর্থসহ ঘরের জিনিসপত্র লুটপাট করে নেয় এবং স্থানীয় ইউপি সদস্য,নারী- শিশুসহ ৩০ জনকে কুপিয়ে গুরুতর আহত করে।

আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করতে নিয়ে আসলে সেখানেও হামলার স্বীকার হয়।পরে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাদের ভর্তি করানো হয়। আহতরা শরীয়তপুর সদর উপজেলার বাসিন্দা।

হামলার স্বীকার সিজিয়া বেগম বলেন,আমার স্বামী,ভাশুর,দেবররা জীবনভর আওয়ামী লীগ করে আসছে,আজকে যারা কোনোদিন আওয়ামী লীগ করে নাই,তারা এই দলে যোগ দিয়া আমাদের উপর হামলা করেছে,তাদের অত্যাচারে আমরা ঘরে থাকতে পারি না।

ভুক্তভোগী আল ইসলাম মিয়া বলেন,শাহ আলম মাদবর,গনি চোকদার,হিরু মাদবর এরা সবসময়ই বিএনপি করেছে আজ তারা আওয়ামীলীগে যোগ দিয়া আমাদের কোপায়,বাড়িঘর ভাঙচুর করছে,আমরা এর বিচার চাই।

হামলার স্বীকার মো: সোহাগ বলেন,আমি রোজা রেখেছি,মারামারি করার ইচ্ছা ছিলো না,হঠাৎ আমাদের বাড়ি ঘরে প্রায় দুইশোরও বেশি লোক অস্ত্র সস্ত্র নিয়ে হামলা চালায়, আমার বাবা,মা তারাও রোজা রেখেছেন,তাদেরকে গুরুতর জখম করে আহত করেছে,শাহ আলম মাদবর নিজেদের বংশের মধ্যে বিরোধ,ওরা চায় আমরা ওদের দলে থেকে মারামারি করি,কিন্তু আমরা ওদের সাথে নেই,তাই আমাদের উপর হামলা চালিয়েছে।

চন্দ্রপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য আত্তাজুল মাদবর বলেন,আমি সাবেক এমপির মোজাম্মেলের দল করেছি তাই আামার উপর প্রতিপক্ষ হামলা করেছে,আমি মামলার প্রস্তুতি নিচ্ছি।

পালং মডেল থানার অফিসার ইনচার্জ মো: আসলাম উদ্দিন বলেন,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়,আমরা এ ঘটনায় দুইজনকে আটক করেছি।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪