|

আলোয়াখোয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২১, ২০২০

আলোয়াখোয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে আলোয়াখোয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে দু’দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা , পুরস্কার বিতরণী ও স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

গত ১৯ ও ২০ ফেব্রুয়ারি মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে বিদ্যালয় কর্তপক্ষ এর আয়োজন করেন। ১৯ ফেব্রুয়ারি দিনব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরদিন ২০ ফেব্রুয়ারি দিনব্যাপি সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ, শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ সহ কোহিনুর বেগম শিশু পরিবারের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

দু’দিনব্যাপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমুলক বক্তব্য রেখে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, কহিনুর বেগম। পুুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওই বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও সভাপতি এবং আলোয়াখোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামসুজ্জোহা আর আহম্মেদ। সভাপতি বলেন, সমাজের অবহেলিত, পিতৃমাতৃহীন ও পিছিয়েপড়া জনগোষ্ঠী ও সকল ধর্মের শিক্ষা বঞ্চিত কোমলমতি শিশুদের (বালিকা) আবাসিকভাবে লালনপালন ও শিক্ষা প্রসারের উদ্দেশ্যে এই কোহিনুর বেগম শিশু পরিবার (বালিকা) বিদ্যালয় চত্বরে স্থাপিত হচ্ছে।

দেখা হয়েছে: 637
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪