|

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা ও যুবকের মৃত্যু

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ন | মে ১১, ২০২২

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা ও যুবকের মৃত্যু

বাবুল সিকদার ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পৃথকস্থান থেকে ট্রেনে কাটা পড়া বৃদ্ধ ও যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাড়িঁর সদস্যরা ২টি লাশ উদ্ধার করেন।

২টি লাশের মধ্যে ১টি লাশের পরিচয় সনাক্ত হয়েছে। তিনি সিলেটের জগন্নাতপুরের কাইয়ুম মিয়া (৫৫), অন্যটি অজ্ঞাত রয়েছে, বয়স অনুমানিক ২৫ হবে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার আলমনগরে রেলওয়ে ব্রীজের নিচে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেনের নিচে কাটা পড়া একজন বৃদ্ধা ও যাত্রাপুর কেবিন মসজিদ সংলগ্ন রেললাইনে যুবকের লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ২টি লাশ উদ্ধার করেন। বৃদ্ধা কাইয়ুম মিয়া পেশায় একজন ধানকাটার শ্রমিক ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁিড়র ইনচার্জ সালাউদ্দিন খান নোমান জানান, সকালে খবর প্রায় মহানগর প্রভাতী ট্রেনের নিচে বৃদ্ধা ও যুবকসহ ২জন ট্রেনের নিচে কাটা পড়েন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। লাশ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। বৃদ্ধার পরিচয় পাওয়া গেছে আর যুবকের পরিচয় অজ্ঞাত রয়েছে।

দেখা হয়েছে: 140
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪