|

আ.লীগ নেতাকে নগ্ন করে পেটালেন ছাত্রলীগ নেতা!

প্রকাশিতঃ ২:৫০ অপরাহ্ন | ডিসেম্বর ০২, ২০১৯

আ.লীগ নেতাকে নগ্ন করে পেটালেন ছাত্রলীগ নেতা!

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলায় আওয়ামী লীগের এক নেতাকে নগ্ন করে মারধরের অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগেীদের বিরুদ্ধে। গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নের বিরপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার ওই ব্যক্তি ‍উপজেলার কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মজিবর সিকদার (৫৫)। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

মজিবরকে মারধরের অভিযোগ উঠেছে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিজান কাজীর বিরুদ্ধে। তবে তিনি বলেন, ‘অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয়রা মজিবর সিকদারকে আটক করে। পড়ে এলাকাবাসী তাকে উত্তম মাধ্যম দিতে পারে। তবে ঘটনাস্থলে আমি উপস্থিত ছিলাম না। ’

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা মজিবর শিকদার তার বিরুদ্ধে আনা অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, ‘ঘটনার রাতে আমার এক নাতনিকে কনকদিয়া থেকে বিরপাশা গ্রামে পৌঁছে দিতে যাচ্ছিলাম। এমন সময়ে কনকদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিজান কাজীসহ আরও সাত থেকে আটজন ছেলে পূর্ব বিরোধের জের ধরে আমার ওপর হামলা চালায়। একপর্যায়ে তারা আমাকে নগ্ন করে মারধর করে।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ‘এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

দেখা হয়েছে: 672
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪