|

ইউএনও-ডাক্তার মানেন না সামাজিক দূরত্ব

প্রকাশিতঃ ১১:১৪ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০২০

ইউএনও-ডাক্তার মানেন না সামাজিক দূরত্ব

ময়মনসিংহ প্রতিনিধিঃ নেত্রকোণার মোহনগঞ্জে ইউএনও-ডাক্তার সামাজিক দূরত্ব না মেনেই চালিয়ে যাচ্ছেন করোনা সচেতনতা মূলক প্রচারণা। উপজেলা ত্রাণ ও পূর্ণ বাসন অফিসের অফিস সহকারি ফরিদ আহম্মেদেরও ছিলনা মাস্ক, হ্যান্ড গ্লাভস।

শনিবার (৪ এপ্রিল) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক ও সচেতনমূলক লিফলেট বিতরণের সময় এমন চিত্র দেখা যায় বৌ বাজার এলাকায়। এ সময় বাজারে শতশত মানুষের সমাগম দেখা যায়।

মোহনগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও করোনা সচেতনতা মূলক প্রচারণায় অংশ নেন, উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নুর মোহাম্মদ শামসুল আলম, আবাসিক মেডিকেল অফিসার ডা. সুবীর সরকার, এমটি (ইপিআই) মো. আজিজুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক শ্যামল চৌধুরী, উপজেলা ত্রান ও পূর্ণ বাসন অফিসের অফিস সহকারি ফরিদ আহম্মেদ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান বলেন, করোনা প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড গ্লাভস বাধ্যতামূলক। আমাদের সকলের মাস্ক ও হ্যান্ড গ্লাভস ছিল। কিন্তু কোন এক সময় হয়তো এক সাথে হয়েছিলাম বিষয়টি খেয়াল ছিল না। তবে, ভবিষ্যতে এ বিষয়ে সতর্ক থাকবো।

দেখা হয়েছে: 294
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪