|

ইউপি চেয়াম্যানের হাতে মহিলা সদস্য লাঞ্চিত

প্রকাশিতঃ ৬:৪২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৩, ২০২৩

লাঞ্চিত

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের হাতে মহিলা ইউপি সদস্য লাঞ্চিত হওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনাটি ঘটেছে উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

অভিযোগকারী উচাখিলা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য রোকসানা আক্তার জানান, রাতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) প্রকল্পের বিষয় নিয়ে আলোচনা হয়। এসময় তাকে প্রকল্পের দস্তখত দিতে বলায় তিনি অস্বীকৃতি জানিয়ে বলেন আমার নামে কোনো প্রকল্প নেই আমি দস্তখত দেবো কেন? এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে চেয়াম্যান তাকে চুলের মুটি ধরে জুতা দিয়ে মারধর করে। পরে তিনি থানায় গিয়ে বিষয়টি অফিসার ইনচার্জকে অবহিত করলে তাকে লিখিত অভিযোগ দেয়ার কথা জানান। 

এবিষয়ে জানতে চাইলে ৭নং ওয়ার্ড সদস্য আশ্রাফুল আলম বলেন, রাকিবুল মেম্বারের মা বাবা তুলে ওই মহিলা সদস্য অকথ্য ভাষায় গালাগাল করায় ওনি চেয়ারম্যানের কাছে বিচার প্রার্থী হয়। পরে সকলের সামনে অশালিন আচারনের বিষয়ে জিজ্ঞাসা করলে এটা তার নিজস্ব ব্যপার বলে দাবী করে।

এবিষয়ে জানতে চাইলে ৮নং ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম বলেন, ওই মহিলা বিভিন্ন অনৈতিক কাজের সাথে জড়িত। এমন কি সে নেশাগ্রস্থ। সে আমাকে মোবাইলে গালাগালি করার কারণে আমি চেয়ারম্যানের কাছে বিচার প্রার্থী হই। ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিমের সাথে কথা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মহিলা সদস্য রাকিবুল মেম্বার সহ অন্যান্য সদ্যসের সাথে প্রায়ই অশালীন আচরণ করে। বিষয়টি জিজ্ঞাস করলে সে উত্তেজিত হয়ে অফিস থেকে বেড়িয়ে যায়। পরে দা নিয়ে অফিসে এসে তাদের উপর চড়াও হলে স্থানীয় লোকজন তাকে নিয়ে যায়। 

ওসি তদন্ত বন্দে আলী মিয়া অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

দেখা হয়েছে: 102
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪