|

ময়মনসিংহে ইউপি সদস্যকে কুপিয়ে আহত

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | এপ্রিল ১৪, ২০১৮

ইউপি-সদস্যকে-কুপিয়ে-আহত-Mymensingh chopped UP member injured

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মমসিংহ সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ মঞ্জুরুল হক (৫৮) কে সন্ত্রাসীরা কুপিয়ে গুরতর আহত করেছে। তখন তার স্ত্রী নাজমা বেগম (৩৮) কেউ সন্ত্রাসীরা পিটিয়ে আহত করে।

এসময় তাদের বাড়ি ঘরেও হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করা হয়েছে বলেও অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবারটি। ঘটনাটি ঘটছে সদর উপজেলার ১০ নং দাপুনিয়া ইউনিয়নের ভাটি দাপুনিয়া গ্রামে।

পরে স্থানীয় স্বজনরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন। এঘটনায় কোতুয়ালী মডেল থানায় মঞ্জুরুল হক বাদি হয়ে সাবেক জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও বর্তমান যুবলীগ নেতা আবুল হোসেনসহ ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তবে মামলা দায়েরের ৪ দিন পার হলেও পুলিশ আসামি ধরছেন না বলে অভিযোগ মঞ্জুরুল হকের পরিবারের।

শনিবার (১৪ এপ্রিল ) বিকেলে সরেজমিনে মমেক হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগে গেলে গুরতর অসুস্থ্য অবস্থায় দেখা মিলে সাবেক ইউপি সদস্য মুঞ্জুরুল হক ও তার স্ত্রী নাজমার। কর্তব্যরত চিকিৎসক বলেছেন, মুঞ্জুর দুই হাতের রগ কেটে গিয়েছে। দুই হাতেই তার অপারেশন করতে হবে।

কোতুয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত ) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, পূর্ব শত্রুতার জেরধরেই এ হামলা হয়েছে। এ ঘটনায় মঞ্জুরুল হক নিজেই বাদি হয়ে সাবেক জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও বর্তমান যুবলীগ নেতা আবুল হোসেনসহ ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। অন্য আসামিরা হলেন, দেলোয়ার হোসেন, ইকবাল হোসেন, মোকারিম, তুহিন, ইসলাম ও আমজাদ। তবে আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

ইউপি-সদস্যকে-কুপিয়ে-আহত-Mymensingh chopped UP member injured

মামলার বিবরনে জানা যায়, সদর উপজেলার ১০ নং দাপুনিয়া ইউনিয়নের ভাটি দাপুনিয়া এলাকায়। পূর্ব শত্রুতার জেরধরে গত ১০ এপ্রিল সকাল সাড়ে ৭ টার দিকে আবুল ও তার লোকজন নিয়ে মুঞ্জুর বাড়িতে গিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। এতে মঞ্জু বাধাঁ দিলে তার উপর চাড়াও হয় বাবুলের লোকজন। একপর্যায়ে তাকে রাম দা দিয়ে এ্যালোপাথারি কোপায়। পরে তার ডাক চিৎকারে স্ত্রী নাজমা এগিয়ে আসলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়। ওই সময় তাদের ডাক চিৎকারে স্থানীয় স্বজনরা এগিয়ে আসলে আবুলের লোকজন পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীরা বাড়ি ঘর ভাংচুর করে ঘরে থাকা নগদ অর্থসহ মূল্যবান জিনিস পত্র নিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা তাদের গুরতর আহত অবস্থায় উদ্ধার করে মমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। খবর পেয়ে কোতুয়ালী মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পাশাপশি হামলাকারীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন।

এদিকে অভিযুক্ত সাবেক জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও বর্তমান যুবলীগ নেতা আবুল হোসেনের সাথে একাদিক বার যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪