|

ইউপি সদস্যর বিরুদ্ধে দুই বোনকে যৌন হয়রানির অভিযোগে মামলা

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০২১

ইউপি সদস্যর বিরুদ্ধে দুই বোনকে যৌন হয়রানির অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদকঃ যৌন হয়রানির অভিযোগে মানিকগঞ্জের ঘিওরে আব্দুল ওয়াদুদ মিয়া নামে এক সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ঘিওর থানায় মামলা করেন ভুক্তভোগী ওই দুই কিশোরীর পিতা। অভিযুক্ত আব্দুল ওয়াদুদ (৫৫ ) ঠাকুরকান্দি গ্রামের মৃত ফইজুদ্দিনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ঠাকুরকান্দি গ্রামের ঐ দুই কিশোরী তাদের বাড়িতে টিভি দেখতে ছিল। তখন তাদের বাবা মা বাড়িতে ছিল না। এমন সময় ওয়াদুদ মিয়া তাদের বাড়িতে গিয়ে বলে তোমাদের বাবা মা কোথায়।

তারা ঘিওর বাজারে গিয়েছে জানতে পেরে তাদের পাশে বসে গল্প করতে থাকে। কিছুক্ষণ পর দুই কিশোরীর সাথে আপত্তিকর আচরণ ও শরীরে হাত দেয়। কাউকে কিছু বললে বড় ধরনের ক্ষতি করবে বলে শাসায় তাদের। ভয় পেয়ে যায় দুই বোন। তাদের মা বাবার বাড়িতে আসার শব্দ পেয়ে কৌশলে পালিয়ে যায় ওয়াদুদ।

কিছুক্ষণ পর অভিযুক্ত ওয়াদুদ পুনরায় ঐ বাড়িতে এসে পান খেতে চায়। কিশোরীদের মা মেয়েদেরকে পান দিতে বললে তারা নিশ্চুপ এবং কাঁপতে থাকে। অভিযুক্ত ওয়াদুদ চলে যাবার পরে তারা তাদের মায়ের কাছে ঘটনার বিস্তারিত খুলে বলে।

কিশোরীদের বাবা বলেন, আমার দুই শিশু মেয়ের সাথে ওয়াদুদ যে জঘন্য আচরণ করেছে আমি এর ন্যায় বিচার চাই। আসামী প্রভাবশালী তাই ঘিওর থানায় মামলা করেছি।

ঘিওর থানার ওসি (তদন্ত) মহব্বত খান বলেন, এ ঘটনার খবর পেয়ে আমি ও আমার থানার এস আই মোঃ মনিরুল ইসলাম ও এ এস আই আসাদ ভুক্তভোগীদের বাড়িতে যাই এবং ঘটনার সত্যতা জানতে পারি। এ বিষয়ে ঘিওর থানায় একটা যৌন হয়রানির মামলা করেছে মামলাটি আমলে নেওয়া হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 141
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪