|

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ন | মে ২০, ২০১৮

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ
ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকা, প্রশাসনের সকল স্থর থেকে দেশ গঠনে কাজ করার জন্য দোয়া করে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করা হয়েছে।

রবিবার ২০ মে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝির বাসভবনে এ ইফতার ও দোয় মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, গৌরীপুর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, ও ময়মনসিংহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোজাম্মেল হক, রেঞ্জ অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, জেলা প্রশাসক সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, নেত্রকোনা জেলা পুলিশ সুপার জয়দেন নন্দিসহ জামালপুর ও শেরপুর জেলা পুলিশ সুপার, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ এহতেশামুল আলম, পৌর মেয়র ইকরামুল হক টিটু, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ,  বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও সংস্কৃতিকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্টজনরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইফতার মাহফিলে শেষে ময়মনসিংহ বিভাগীয় ও জেলা পর্যায়ের প্রশাসনের বিভিন্ন কর্তাব্যাক্তি সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে আলোচনা ও ফটোসেশনে মিলিত হতে দেখা যায়। এ সময় পুরো এলাকায় আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

দেখা হয়েছে: 774
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪