|

সিরাজদিখানে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৪:২৬ পূর্বাহ্ন | জুন ০৪, ২০১৮

সিরাজদিখানে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৩৭ পিছ ইয়াবা ট্যাবলেটসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। ২ জুন সিরাজদিখান এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় আটক ব্যক্তিদের দেহ তল্লাশী করে সর্ব মোট ৩৭ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক ব্যক্তি উপজেলার মালখানগর গ্রামের মৃত আলী আহমেদের পুত্র মনির হোসেন (৩৫), গোড়াপীপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র শাওন (২২), রাজানগর মীরাপাড়া গ্রামের মৃত মোশারফ হোসেনের পুত্র আসাদুজ্জামান জনি (৩৫), তেঘুরিয়া বড়ঘাট গ্রামের মোঃ মনজুর আলমের পুত্র কাউসার আলম (২৬), তেঘুরিয়া মাদবর বাড়ী গ্রামের মৃত জুলহাস উদ্দিন মাদবরের পুত্র রায়হানুল আমিন ওরফে রায়হান (২৮)।

এছাড়া মাদক ব্যবসায়ী রায়হানুল আমিন ওরফে রায়হান এর মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৩৭ পিছ ইয়াবা ট্যাবলেট সহ সিরাজদিখান থানা এলাকার বিভিন্ন স্থান থেকে মোট পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে মুন্সীগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 624
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪