|

জাজিরায় ইয়াবাসহ মোস্তফা নামের এক মাদক ব্যাবসায়ী আটক

প্রকাশিতঃ ৯:৪১ অপরাহ্ন | জুন ১২, ২০২১

মো. মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়ন থেকে ২৭৩২ পিস ইয়াবাসহ মোস্তফা নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা পুলিশে উর্দ্ধতন কর্মকর্তা ও জাজিরা থানা পুলিশ ।

১২ জুন (শনিবার) সকালে উপজেলার সেনেরচর ইউনিয়নের দক্ষিণকান্দি এলাকা থেকে তাকে আটক করা হয়। মোস্তফা হাওলাদার (৩৮) শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের দক্ষিণকান্দি এলাকার হাকিম হাওলাদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার ( নড়িয়া সার্কেল) এস.এম মিজানুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন এসআই মফিজুর রহমান। তিনি জাজিরা থানার ফোর্স নিয়ে সেনেরচর দক্ষিণকান্দি এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে একটি পটের মধ্যে কালো টেপ দ্বারা মোড়ানো ২৭৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদককারবারী মোস্তফাকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ( নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে জাজিরা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। তিনি আরো বলেন, আসামীকে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে আটক মোস্তফা জানায় এ মাদক তিনি জেলার বিভিন্ন জায়গায় সরবরাহ করে থাকে।

দেখা হয়েছে: 270
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪