|

ঈশ্বরগঞ্জে অটোরিক্সা ছিনতাইকারী আটক

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০২১

ঈশ্বরগঞ্জে অটোরিক্সা ছিনতাইকারী আটক

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চালককে খাবারের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অচেনতন করে অটোরিক্সা ছিনতাই করার সময় জনতার হাতে ধরা পড়েছে এক ছিনতাইকারী। শনিবার উপজেলা পরিষদ চত্তরে এ ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ধৃত ছিনতাইকারী কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার করগাঁও বাজারহাটি গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সোহরাব মিয়া (৩৫)।

প্রত্যক্ষদর্শী আবুল হোসেন ও সাইদুর রহমান জানান, শনিবার সকাল ১০টার দিকে একটি অটোরিক্সা আঠারোবাড়ি থেকে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এসে দাঁড়ায়। চালক রাস্তার পাশে অটোরিক্সাটি দাঁড় করালে ছিনতাই চক্রের এক সদস্য অটোরিক্সা থেকে নেমে দোকান থেকে বিস্কুট এনে চালককে খেতে দেয়। চালক বিস্কুট ও পানি খেয়েই ঘুমে অচেতন হয়ে পড়েন।

বিষয়টি স্থানীয় লোকজন প্রত্যক্ষ করছিল। পরে চক্রটি অটোরিক্সাটিকে উপজেলা পরিষদের শহীদ মিনারের কাছে নিয়ে চালককে নামানোর চেষ্টার সময় স্থানীয় এলাকাবাসী ছিনতাইকারীদের ধাওয়া করে একজনকে আটক করেও বাকীরা পালিয়ে যায়।

স্থানীয় অটোরিক্সা চালক আলাউদ্দিন ও শাহিন মিয়া জানান, সাম্প্রতিক কালীন সময়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রায় ১৫/২০টি রিক্সা ও অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটছে। কিন্তু ছিনতাইকারী চক্রের মূল হোতারা রয়েছে ধরা ছোয়ার বাইরে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া বলেন, অচেতন চালকের নাম রফিকুল ইসলাম (৩৫) তার বাড়ি উপজেলার আঠারোবাড়ি এলাকায়। আটক ব্যক্তিকে থানা এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।

দেখা হয়েছে: 222
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪