|

ঈশ্বরগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৩, ২০২৩

ঈশ্বরগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার নতুন বাজার ডাক্তার আব্দুল জব্বার কমপ্লেক্সে ঢাকা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার এ বি এম খোরশেদ আলম ভুঁইয়া জুয়েল উপজেলার বিভিন্ন এলাকার ২ শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

জানা যায়, এর আগেও উপজেলার মাইজবাগ ইউনিয়নের তারাটি নতুন বাজার এলাকায় ২ শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে অনুরূপ কম্বল বিতরণ করেন। এছাড়াও দীর্ঘ ৮বছর যাবত এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে ডাক্তার খোরশেদ আলম বলেন, সমাজের অসহায় দুঃস্থদের সেবা করার লক্ষ্যে আমার এই ক্ষুদ্র প্রয়াস। আগামী দিনে বৃহৎ পরিসরে সেবা কার্যক্রম পরিচালনার আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় তিনি দেশের সহৃদয়বান ডাক্তারদের নিজ নিজ এলাকায় বিনামূল্যে অসহায় ও দুঃস্থদের মাঝে সেবা প্রদানে এগিয়ে আসার জন্য আহব্বান জানান।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা বিএনপির সদস্য জুলফিকার আলী টিপু, সুশাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম তালুকদার প্রমুখ।

দেখা হয়েছে: 149
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪