|

ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৩:০৭ অপরাহ্ন | জুন ১৪, ২০২২

ঈশ্বরগঞ্জে সংবাদ সম্মেলন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ঈশ্বরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও মানহানিকর সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম বুলবুল ও ঈশ্বরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান।

জানা যায়, ১৩ জুন সোমবার দৈনিক আমাদের কন্ঠ পত্রিকায় “বাবা ছিলেন শান্তি কমিটির সদস্য ছেলেরা আওয়ামী লীগের নেতা” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর আওয়ামীলীগের সভাপতি লিখিত বক্তব্যে তাদের পিতাকে নিয়ে যে সংবাদ প্রচার হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বলে দাবী করেন। বক্তব্যে তাদের পরিবারের ও ব্যক্তিগত জীবনের আওয়ামী লীগের কর্মকান্ড তুলে ধরা হয়।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, আবু তাহের মিয়া, আব্দুস সালাম, মীর হোসেন, হাতেম আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাসুদ হাসান তূর্ণসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে উপস্থিত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেন, ‘১৯৫৪এর নির্বাচনের সময়ে বঙ্গবন্ধু যখন ঈশ্বরগঞ্জ এসেছিলেন, তখন আব্বাস আলী মন্ডলের বাড়িতে মধ্যাহ্ন ভোজনে অংশ নেন। বঙ্গবন্ধু নিশ্চই স্বাধীনতা বিরোধী কারো বাড়িতে মধ্যাহ্ন ভোজনে অংশ নিবেন না। এছাড়াও ১৯৭৩ এর নির্বাচনে বঙ্গবন্ধু মঞ্চে উঠার সময় আমির আলী মন্ডল তাকে মালা দিয়ে বরণ করেন।

দেখা হয়েছে: 116
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪