|

ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগ নেতাকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিক্ষোভ

প্রকাশিতঃ ২:২২ পূর্বাহ্ন | জুলাই ৩০, ২০১৮

ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগ নেতাকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিক্ষোভ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ও মগটুলা ইউনিয়নে নৌকা সমর্থক কমিটির ব্যানারে আওয়ামীলীগ থেকে যে কোনো ব্যক্তিকে মনোনয়ন দেওয়ার দাবিতে রবিবার সন্ধায় বিক্ষোভ মিছিল করেছে। মহাজোটের শরিক দল জাতীয় পার্টির প্রার্থী যেন এ আসন না পায় সে জন্য লাগাতার কর্মসূচি শুরু হয়েছে।

সে সময় জেগেছে জনতা,বেঁধেছে জোট,এবার সবাই চায় দিতে,নৌকা মার্কায় ভোট। আর নয় বিদেশি, এবার চাই স্বদেশি, দাবি মোদের একটাই, ঈশ্বরগঞ্জে নৌকা চাই এই শ্লোগানে উপজেলার মাইজবাগ বাজার মুখরিত হয়ে উঠে। উন্নয়ন থেকে বঞ্চিত হওয়ায় ঈশ্বরগঞ্জবাসি এলাকার এমপি চেয়ে বিক্ষোভ করেন এবং আগামী ৩১ জুলাই মঙ্গলবার ১২ কিলোমিটার ব্যাপী দীর্ঘ মানববন্ধন করা হবে জানায়।

ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগ নেতাকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিক্ষোভ

এদিকে স্বাধীনতা-পরবর্তী দীর্ঘ সময়ে ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনে গৌরীপুর ও নান্দাইল থেকে একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ঈশ্বরগঞ্জে স্থানীয় ব্যক্তিরা সংসদ সদস্য না থাকায় এলাকাটি কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে।

স্থানীয় আওয়ামীলীগ ও সাধারণ মানুষের সমন্বয়ে নৌকা সমর্থক কমিটি গঠন করে বহিরাগত হঠাও আন্দোলন শুরু হয়েছে। তারই দ্বারাবাহিকতায় মাইজবাগ বাজারে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে করেন।

সমাবেশের বক্তারা বলেন, বর্তমান এমপির বাড়ি পার্শ্ববতী গৌরীপুরে। বেশ কয়েকবার বাইরের মানুষ ঈশ্বরগঞ্জের এমপি হয়েছেন। এতে ঈশ্বরগঞ্জের মানুষের কোনো উন্নয়ন হয়নি। তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে দাবি জানাই, স্বাধীনতার প্রতীক ‘নৌকা’ মার্কা ফিরে পেতে চায় ঈশ্বরগঞ্জবাসী। ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগ থেকে যে কোনো ব্যক্তিকে নৌকার মনোনয়ন দেওয়ার দাবি জানান তারা।

দেখা হয়েছে: 756
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪