|

ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:৫০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৪, ২০২৩

ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৯নং উচাখিলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী ইউপি সদস্য থানায় অভিযোগ দায়ের করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার উচাখিলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন  ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, সংরক্ষিত ৩নং ওয়ার্ড সদস্য রোকসানা খাতুন ৮নং ওয়ার্ড সদস্য রফিকুল ইসলামকে মোবাইল ফোনে  ওই মহিলা সদস্য অকথ্য ভাষায় গালাগাল করেছে মর্মে আমার কাছে অভিযোগ করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদে এক মিটিং এ বিষয়টি রোকসানার কাছে জানতে চাইলে রোকসানা উত্তেজিত হয়ে আমাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে অফিস পরিষদ থেকে বেড়িয়ে যায়।

কিছুক্ষন পর সে ধারালো রাম দা নিয়ে এসে আমাকে প্রাণনাশের চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন তাকে নিবৃত করে। এরপর সে ষড়যন্ত্রের আশ্রয় নিয়ে তার চুলের মুঠি ধরে জুতা পেটা বসত বাড়িতে হামলা ও শ্লীলতাহানি করেছি এসব মিথ্যা ভিত্তিহীন তথ্য দিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

তিনি আরোও জানান, এই নারী সদস্য চিহ্নিত একজন মাদককারবারী। সে সব সময় এলাকায় আতঙ্ক সৃষ্টি করে রাখে। তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগের তীব্র নিন্দা জানান।

সংরক্ষিত মহিলা সদস্য রোকসানা খাতুন জানান, চেয়ারম্যান আমাকে ডেকে নিয়ে বিভিন্ন প্রকল্পের কাজে স্বাক্ষর করতে বলে। পরে আমি অস্বীকৃতি জানালে এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে চেয়ারম্যান আমার চুলের মুঠি ধরে জুতা দিয়ে মারধর করে। পরে আমি থানায় গিয়ে বিষয়টি অফিসার ইনচার্জকে অবহিত করে লিখিত অভিযোগ দিয়েছি।

এসময় সংবাদ ইউপি সদস্য সাইফুল ইসলাম, মতিউর রহমান, রফিকুল ইসলাম, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম, তাসলিমা বেগম ও জেসমিন আরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 93
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪