|

ঈশ্বরগঞ্জে উপজেলা শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০২৩

ঈশ্বরগঞ্জে উপজেলা শিক্ষা অফিসারের বিদায় সংবর্ধনা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার শিক্ষা অফিসার আনার কলি নাজনিনকে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার উপজেলার পাট বাজারস্থ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।

শিক্ষক সমিতির সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর বদরুজ্জামান, সহকারী ইন্সট্রাক্টর ড. এম আব্দুস সাইদ ভুইয়া, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু সিদ্দিক, সমিতির সাধারণ সম্পাদক এবাদুল ইসলাম, প্রধান শিক্ষক সাইফুল ইসলাম তালুকদার, লোকমান হেকিম, আমিনুল ইসলাম, কামরুল ইসলাম চৌধুরী, শফিকুল ইসলাম, আনোয়ার সাদাত, নাজমুল হক, এটিএম কামরুল হাসান, একেএম নুরুল্লাহ, বিপা পারভীন, নাজমুন আরা, আবুল খায়ের, সিরাজ উদ্দিন, জাহানারা বেগম, সহকারী শিক্ষক সানোয়ার পারভেজ পিন্টু, কাজী আলমগির, মাহবুবুর রহমান, এসএম মিজানুর রহমান প্রমুখ।

শিক্ষক ও অতিথিবৃন্দের বক্তব্যে শেষে সমিতির পক্ষ থেকে বিদায়ী অতিথির হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

অপরদিকে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির পাশাপাশি বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি ১২০৪৮ এর পক্ষে সভাপতি আবুল বাশার মাসুম ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রতন এবং ১২০৬৮ সহকারী শিক্ষক সমিতির সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক জাহাংগীর আলম ফয়সাল পৃথক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে প্রধান অতিথিকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন।

দেখা হয়েছে: 176
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪