|

ঈশ্বরগঞ্জে কর্মরত সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী প্রদান

প্রকাশিতঃ ৭:২৬ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০২০

ঈশ্বরগঞ্জে কর্মরত সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী প্রদান

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কর্মরত সাংবাদিকদের করোনাভাইরাস প্রতিরোধমূলক সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমামের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন নিজ কার্যালয়ে সাংবাদিকদের হাতে ওই সুরক্ষা সামগ্রী তুলে দেন।

ওই সময় ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান উপস্থিত থেকে সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে হ্যান্ড স্যনিটাইজার, সার্জিক্যাল মাক্স, সার্জিক্যাল ক্যাপ ও হ্যান্ড গ্লাভস।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা কামরুজ্জামান, সাংবাদিক মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্র সমাজ সভাপতি এইচ,এম সারোয়ার প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে পেশাগত দায়িত্ববোধ থেকে সংবাদকর্মীরা  কর্তব্য পালন করে যাচ্ছেন। মাঠ পর্যায়ে সাংবাদিকরা সব-সময় জীবনের ঝুঁকি নিয়ে তাদের দায়িত্ব পালন করে থাকেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সাংবাদিকরা অত্যন্ত ঝুঁকির মধ্যে রয়েছেন, তাই তাদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 387
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪