|

ঈশ্বরগঞ্জে কাজের বুয়াকে ধর্ষণ: ধর্ষক আটক

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ন | জুন ০৫, ২০২০

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news
উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কাজের বুয়াকে (৪৫) ধর্ষণের অভিযোগে ইদ্রিস আলী (৭০) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ওই অভিযুক্তকে আটক করা হয়।
 
জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের কাছিমপুর গ্রামের ইদ্রিস আলীর বাড়িতে কাজের বুয়া হিসেবে কাজ করতেন সোহাগী ইউনিয়নের ভালুকবেড় গ্রামের ওই মহিলা। গত চার মাস আগে ইদ্রিস আলীর বাড়িতে তিনি কাজে যোগদেন। মহিলাটি কাজে যোগদেওয়ার পর থেকেই তাকে উত্যাক্ত করে আসছিল ইদ্রিস।
 
ঘটনার দিন ইদ্রিসের স্ত্রী ছেলের বাসায় বেড়াতে গেলে বাড়িটি ফাঁকা পড়ে। ওই সুযোগে পাক ঘরে রান্না করা অবস্থায় তাকে ঝাপটে ধরে ধর্ষণ করে। মহিলাটি চিৎকার দিতে চাইলে তাকে নানা হুমকী দিয়ে ঘরে আটকে রাখে। এর পর আরো তিন দিন তাকে ধর্ষণ করা হয়। এর মধ্যে ইদ্রিসের স্ত্রী বাড়িতে চলে এলে মহিলাটি তার স্বামীর কুকৃর্তীর কথা প্রকাশ করে দেয়। ওই অবস্থায় মহিলাটিকে ইদ্রিসের বাড়ি থেকে বের করে দেওয়া হয়। মহিলাটি বাড়ি গিয়ে তার স্বজনদের কাছে ঘটনার বিস্তারিত জানায়।
 
পরে বৃহস্পতিবার সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ থানায় ইদ্রিসের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয় । ওই সময়ই পুলিশ নিজ বাড়ি থেকে অভিযুক্ত ইদ্রিস আলীকে আটক করে।
 
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
দেখা হয়েছে: 542
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪