|

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে ঈশ্বরগঞ্জে গণবিজ্ঞপ্তি

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ন | মার্চ ২৫, ২০২০

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে ঈশ্বরগঞ্জে গণবিজ্ঞপ্তি

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসন ২৫ মার্চ বুধবার সকাল থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ উপজেলার নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী যেমন ঔষধ, কাঁচাবাজার, মুদি দোকান, পোল্টি ও ফিস ফিড ব্যতীত সকল প্রকার হাট-বাজার, শপিংমল, সুপারমল, দোকান-পাট, চায়ের স্টল, কফি হাউস, ভ্রাম্যমাণ খাবারের দোকান বন্ধ রাখার নির্দেশ প্রদান করেছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে অতি জরুরি প্রয়োজনীয় খাদ্য, ঔষধ ক্রয়, চিকিৎসা, দাফন-কাফন সৎকার ইত্যদি ব্যতীত সর্বসাধারণকে কোনক্রমেই ঘরের বাইরে বের হওয়া যাবে না।

জরুরি সেবা ও আইন-শৃঙ্খলা রক্ষাকাজে নিয়োজিত যানবাহন ব্যতীত অন্য সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। করোনা ভাইরাসের বিস্তৃতি মোকাবেলায় উপরোক্ত নির্দেশ ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুধবার সকাল ১০ টায় উপজেলা মুক্তিযোদ্ধা মার্কেট চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, অফিসার ইনচার্জ মুখলেছুর রহমান আকন্দ এ গণবিজ্ঞপ্তি পাঠ করে শোনান। গণবিজ্ঞপ্তি পাঠ শেষে সর্ব সাধারণের মাঝে স্যানিটাইজার মাক্স বিতরণ করেন।

দেখা হয়েছে: 656
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪