|

ঈশ্বরগঞ্জে গার্লস স্কুল এন্ড কলেজে বরণ অনুষ্ঠান

প্রকাশিতঃ ৯:৪৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০১, ২০২৩

ঈশ্বরগঞ্জে গার্লস স্কুল এন্ড কলেজে বরণ অনুষ্ঠান

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ ও একাদশ শ্রেণীতে ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদেরকে বরণ করে নেয়া হয়েছে। বুধবার গার্লস স্কুল এন্ড কলেজের হল রুমে অধ্যক্ষ কামরুল আলমের সভাপতিত্বে বর্নাঢ্য বরণ অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের বরণ করা হয়।

সহকারী অধ্যাপক দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস ছাত্তার কমান্ডার।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা সহকারী প্রোগ্রামার রাকিবুল হাসান।

স্কুল এন্ড কলেজের প্রায় তিন শতাধিক নবাগত শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছার স্বারক হিসেবে রজনীগন্ধা স্টিক তুলে দেয়া হয়।

বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস ছাত্তার কমান্ডার নবাগত শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের অনুশাসন মেনে লেখা পড়ায় মনযোগী হতে হবে। আদর্শ জীবন গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। আজকের নবাগতরাই আগামী দিনে দেশ পরিচালনায় কর্ণধার হিসেবে দায়িত্ব পালন করবে। তিনি শিক্ষা ও সংস্কৃতিকে ধারণ করে উন্নত জীবন গড়ায় ব্রতী হওয়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহব্বান জানান।

দেখা হয়েছে: 156
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪