|

ঈশ্বরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ন | অক্টোবর ০৫, ২০২২

মরদেহ উদ্ধার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জেবুন্নেছা জেবু (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। (০৫ অক্টোবর) বুধবার দুপুরে পৌর এলাকার চরনিখলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই এলাকার মিজানুর রহমানের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৫ বছর পূর্বে পৌর এলাকার চরনিখলা গ্রামের অধিবাসী মিজানুর রহমানের সঙ্গে আঠারবাড়ি ইউনিয়নের চুরগাঁও এলাকার ইসলাম উদ্দিনের কন্যা জেবুন্নেছা জেবুর বিয়ে হয়।

বৈবাহিক জীবনে ৩ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে তাঁদের। এ অবস্থায় দিন দুপুরে সকলের অগোচরে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন।

পরে তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। এ ছাড়া অন্যান্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দেখা হয়েছে: 107
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪