|

ঈশ্বরগঞ্জে গ্রাম পুলিশের বিরুদ্ধে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০২১

ঈশ্বরগঞ্জে গ্রাম পুলিশের বিরুদ্ধে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রামপুলিশের বিরুদ্ধে গৃহবধূকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) নির্যাতনের শিকার গৃহবধূ ঈশ্বরগঞ্জ থানা ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন । পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গুরুতর আহত গৃহবধূ বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার উচাখিলা গ্রামের মনির হোসেনের স্ত্রী রোকসানা খাতুন গৃহপালিত দুইট মোরগ বিক্রি করার জন্য গত বুধবার (১ সেপ্টেম্বর) রিকশাভ্যানযোগে উচাখিলা বাজারে যায়। এসময় পার্শ্ববর্তী মঘা গ্রামের এমদাদুল হকের উচাখিলা বাজারের চায়ের দোকানের সামনে জনৈক মুরগির পাইকার মুরগি ক্রয়ের জন্য রোকসানার ভ্যান থামায় এবং দর কষাকষি করে।

পরে দোকানের সামনে ভিড় জমে যাওয়ায় এমদাদুল হকের ছেলে গ্রামপুলিশ শাকিল ও রোকসানার মধ্যে কথা কাটাকাটি থেকে তুমুল ঝগড়া শুরু হয়। একপর্যায়ে শাকিল দোকান থেকে দা নিয়ে রোকসানার মাথায় কোপ দেয় ও দোকানের চায়ের কেটলির ফুটন্ত পানি শরীরে ঢেলে দিলে শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।

এসময় রোকসানার আর্তচিৎকারে স্থানীয়রা রোকসানাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। পরে রোকসানাকে উন্নত চিকৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে গ্রামপুলিশ শাকিল মিয়া তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, রোকসানার ওপর আমি নির্যাতন করিনি। রোকসানা আমার উপর কেটলির গরম পানি ঢালতে চাইলে তার শরীরে পড়ে ঝলসে যায়। তার লোকজনও আমার বাড়িঘরে হামলা করেছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, অভিযোগ পেয়েছি,ঘটনাস্থলে পুলিশও পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। গৃহবধূর জখম দেখে প্রাথমিকভাবে ওই গ্রামপুলিশের বেতন বন্ধসহ বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 444
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪