|

ঈশ্বরগঞ্জে চাচির সাথে ভাতিজার অন্তরঙ্গ ভিডিও ভাইরালে এলাকায় তোলপাড়

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | মে ১৬, ২০২৩

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আপন চাচির সাথে ভাতিজার অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে। এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার মাইজবাগ ইউনিয়নের পাছপাড়া গ্রামে।

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, পাছপাড়া গ্রামের হোসেন আলীর ছেলে হারজুলের সাথে তার চাচা শহীদ মীরের স্ত্রী সাজেদা বেগমের দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলে আসছিলো। গোপনে চাচি ও ভাতিজা মিলিত হতো একে অপরের সাথে।

হারজুলের মোবাইলে ধারন করা তাদের একাকী মূহুর্তের এমন একটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। যা নিয়ে এলাকায় তীব্র আলোচনা সমালোচনার ঝড় উঠেছে।

এ বিষয়ে জানতে হারজুলের চাচাতো ভাই মাইজবাগ ইউপির ৬নং ওয়ার্ড সদস্য বাবুলের সাথে কথা হলে তিনি বলেন, এটা সামান্য একটা বিষয় তেমন কিছু না। এটা দুদিনের মধ্যে আমি সমাধান করে দেবো।

ইউপি চেয়ারম্যান বাবুল বলেন, ভিডিওটি সত্য, এটা নিয়ে সোমবার দুপুরে তাদের বাড়িতে আলোচনা হয়েছে সমাধান করার জন্য। কিন্তু ওই মহিলা বাড়িতে না থাকায় সমাধান করা যাচ্ছে না।

দেখা হয়েছে: 111
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪