|

ঈশ্বরগঞ্জে এক রাতে চার দোকানে চুরি

প্রকাশিতঃ ১২:১৯ পূর্বাহ্ন | মে ২৬, ২০১৯

ঈশ্বরগঞ্জে এক রাতে চার দোকানে চুরি

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ঈশ্বরগঞ্জ উপজেলা সদর বাজারে এক রাতে চার দোকানে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। ঘটনার পর সকালে ঈশ্বরগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযুদ্ধা আব্দুস ছাত্তার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার সকাল সাতটায় সংঘবদ্ধ চোরের দল দোকানের তালা ও শার্টার ভেঙ্গে বাজারের সিনেমা হল রোডের পৌর মার্কেটের ওয়াহেদ স্টোর থেকে শাড়ি লুঙ্গি ও নগদ ১৮ হাজার টাকা, মেইন রোডের মোমেন টেলিকম থেকে নগদ ২ লক্ষ টাকা, ২টি ট্যাব ও আল আমিন বস্ত্রালয় থেকে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থসহ প্রায় লক্ষাধিক টাকার মালা চুরি করে নিয়ে যায়।

পরে চালমহাল মসজিদ মার্কেটের মেসার্স মিম স্টোরে তালা ভেঙ্গে প্রবেশ করার সময় স্থানীয় লোকজন কুমিল্লা মুরাদনগরের আলা উদ্দিন (১৮) ও বাবু (২০) নামের দুই চোরেকে আটক করে পুলিশে সোর্পদ করে।

গত দ্ইুদিনে পৌর এলাকা দত্তপাড়ার সিরাজুল ইসলাম ও আজিজুল হকের ২টি মোটর সাইকেল চুরি হয়। ২১ মে মঙ্গলবার পাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আ: খালেক সওদাগরের দোকানে চুরির সময় নান্দাইল উপজেলা পাচপাড়া গ্রামের রুবেল মিয়া(৩৪)কে আটক করা হয়। ঈদকে সামনে রেখে শহরে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে।

এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহম্মেদ কবির হোসেন জানান, বাজার পাহারাদার কমিউনিটি পুলিশিং এর সদস্য এবং পুলিশের সমন্বয়ে এখন থেকে বাজারে টহলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দেখা হয়েছে: 1004
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪