|

ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ আহত ৫

প্রকাশিতঃ ৮:২৬ অপরাহ্ন | জানুয়ারী ২০, ২০২২

ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ আহত ৫

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে দুই পক্ষের ৫ জন আহত হয়েছে। উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

গুরুতর আহত ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবিষয়ে মোসলেম উদ্দিন বাদী হয়ে ৬ জনেকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, হারুয়া গ্রামের বাসির উদ্দিনের সাথে একই গ্রামের হাবিবুর রহমানের জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের হিসেবে বুধবার হাবিবুর রহমান ও তার লোকজন বাসির উদ্দিনের বাড়িতে সশস্ত্র হামলা চালায়। এসময় হামলাকারীরা ঘরের ষ্টীলের দরজা জানালা কুপিয়ে কেটে ফেলে। বাড়ির লোকজন হামলাকারীদের বাঁধা দিতে গেলে উভয় পক্ষে মাঝে সংঘর্ষের সূত্রপাত হয়।

সংঘর্ষে বাসির উদ্দিন (৪৫) ইসলাম উদ্দিন (৫০) জালাল উদ্দিন (৪০) আহত হন। আহতদের মধ্যে বাসির উদ্দিন ও ইসলাম উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে বিবাদী হাবিবুর রহমান জানান, সংঘর্ষে তার লোকজনের মাঝে ফজলুর রহমান (৫৫), হযরত আলী (৫৩) আহত হয়েছে। তন্মধ্যে ফজলুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া জানান, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 133
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪