|

ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে কুপিয়ে হত্যা, আটক ৪

প্রকাশিতঃ ৫:১৯ অপরাহ্ন | অক্টোবর ১৪, ২০২২

ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে কুপিয়ে হত্যা, আটক ৪

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে লিয়াকত আলী (৫৫) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সকালে উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামে ওই ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে লিয়াকত আলী তার চাচা আব্দুর রউফ এর সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। পরে শুক্রবার সকালে লিয়াকত আলী নিজের ক্রয়কৃত জমিতে গাছের গোঁড়া কাঁটতে যায়।

এসময় তার চাচা আব্দুর রউফ (৬৫) উক্ত জায়গাটি নিজের দাবি করে ছেলে নূরুল আমীন (৩৫), মাওঃ নূর মোহাম্মদ (৩০), এখলাছ উদ্দিন (২৬)কে নিয়ে বাঁধা দেয়। এসময় আব্দুর রউফ তার ছেলেরা দেশীয় অস্ত্র নিয়ে লিয়াকত ও তার ভাই জাহাঙ্গীর আলম (৩৩) এর ওপর হামলা চালায়।

হামলায় লিয়াকত ও জাহাঙ্গীর গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিয়াকতকে মৃত ঘোষণা করেন। ছোট ভাই জাহাঙ্গীর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় আব্দুর রউফ ও তার তিন ছেলেকে আটক করেছে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 120
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪