|

ঈশ্বরগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০২২

ঈশ্বরগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ‘প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। মঙ্গলবার দিবসটি পালন উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বার্হী কর্মকর্তা (ইউএনও) মোসা. হাফিজা জেসমিন।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল কাদিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নুসরাত জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আবু হানিফ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর হোসেন, সাংবাদিক রতন ভৌমিক প্রমুখ।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারী, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক বৃন্দ। আলোচনা সভা শেষে যুব ঋণের চেক ও প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 105
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪