|

ঈশ্বরগঞ্জে ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’র উদ্যোগে ছড়ানো হল জীবাণুনাশক স্প্রে

প্রকাশিতঃ ১২:২৯ পূর্বাহ্ন | মার্চ ৩০, ২০২০

ঈশ্বরগঞ্জে ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’র উদ্যোগে ছড়ানো হল জীবাণুনাশক স্প্রে

নিজস্ব প্রতিবেদকঃ স্বাস্থ্যবিধি মেনে ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’র স্বেচ্ছাসেবীরা সবাই নিজ নিজ গ্রামে অবস্থান করছে। ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’র অধিকাংশ স্বেচ্ছাসেবীদের অবস্থান ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার এক সমৃদ্ধ জনপদ আঠারোবাড়ীতে। ‘মুক্তির বন্ধন ফাউন্ডেশন’র স্বেচ্ছাসেবীদের প্রতিজ্ঞা যে তারা সহজে তাদের জন্মভূমিতে করোনা ভাইরাসের থাবা বিস্তার করতে দেবেনা।

মানবতার কল্যাণে এগিয়ে আসুন সমাজের উন্নয়নে এ স্লোগানকে বুকে ধারণ করে, মুক্তির বন্ধন ফাউন্ডেশন সংগঠনের উদ্যোগে ও ময়মনসিংহ সুযোগ্য জেলা প্রশাসক মিজানুর রহমানের সার্বক্ষণিক নির্দেশনা ও স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জালাল উদ্দিন সহ সকলের সার্বিক সহযোগিতায় রবিবার (২৯ মার্চ) স্বাস্থ্যবিধি মেনে দিনব্যাপি আঠারোবাড়ি স্থানীয় হাট-বাজার-রাস্তাঘাট- দোকান সহ বিভিন্ন স্হানে করোনা বিস্তার প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ও সচেতনতামূলক কার্যক্রম আয়োজন করে।

এসময় মুক্তির বন্ধন ফাউন্ডেশনের কর্মসূচি সমন্বয়ক আজহারুল ইসলাম পলাশ বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে এলাকায় জনসাধারণকে সচেতন করার চেষ্টা করছি। প্রত্যেকেই যদি নিজ নিজ মহল্লা নিরাপদ রাখেন তবে দেশটা সহজেই এই ভয়াল ব্যাধি প্রতিরোধ করতে পারবে। এবং দেশের সবাই যার যার স্থান থেকে সচেতন থাকবেন ও অন্যকে ও সচেতন থাকার পরামর্শ দিবেন এ প্রত্যাশা করছি। আমাদের এই কর্যক্রম চলমান থাকবে।

জীবাণুনাশক স্প্রে ও সচেতনতামূলক কার্যক্রমে সংগঠনের অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মুক্তির বন্ধন ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার অনিক কুমার নন্দী, স্বেচ্ছাসেবক রনি সরকার, আতিকুর রহমান সোহাগ, সোহান, দীপন, টুটুল, ঝুমন, মোস্তাকিম, রাব্বি,হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 651
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪