|

ঈশ্বরগঞ্জে জুস ডিলারকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০২৩

ঈশ্বরগঞ্জে জুস ডিলারকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ডিলারের দোকানে নকল জুস সরবরাহ করার সময় ভ্রাম্যমাণ আদালত জুস ডিলারকে ৩০হাজার টাকা জরিমানা করেছে। শুক্রবার দুপুরে উপজেলার হারুয়া বাজারে মিতু এন্টার প্রাইজ এর মালিক মঞ্জুরুল হককে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ময়মনসিংহ থেকে পরান নামের বোতলজাত নকল জুস হারুয়া, মাইজবাগ সহ উপজেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত হারুয়া বাজারে নকল জুস ভর্তি একটি পিকআপ থেকে ডিলারের দোকানে সরবরাহ করার সময় আটক করে ডিলারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে মাল সহ পিকআপ থানায় নিয়ে আসা হয়।

কোম্পানির প্রয়োজনীয় বৈধ কাগজপত্র ও জুস তৈরীর বিএসটিআই’র অনুমোদনে অনুমতি পত্র ৩দিনের মধ্যে দেখাতে বলা হয়েছে। নির্ধারিত সময়ে প্রমাণপত্র দেখাতে না পারলে আটককৃত মাল ধ্বংস করা হবে বলে ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়।

এসময় স্যানিটারি ইন্সপেক্টর বেদেনা আক্তার ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ টিম উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায় মিতু এন্টার প্রাইজকে এ জরিমানা করা হয়।

দেখা হয়েছে: 189
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪