|

ঈশ্বরগঞ্জে জুয়ারীসহ আটক ১১, ৬০পিছ ইয়াবা উদ্ধার

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ন | জানুয়ারী ০৮, ২০২০

গ্রেফতার-আটক

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৬০পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ও ১০জুয়ারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে উপজেলা সোহাগী ইউনিয়নের সাহেবনগর গ্রামের মাদক ব্যবসায়ী খোকন মিয়াকে ৬০ পিছ ইয়ারাসহ আটক করা হয়। রুহী গ্রামের সুলতান মিয়া (৬০) কে নিয়মিত মামলায় গ্রেফতার।

জুয়া খেলার অপরাধে কুমারুলী গ্রামের নেছার আলী(৫০), ফখর উদ্দিন (৫০), কাহেদ গ্রামের আ: ছালাম (৫৫), চারপুবাইল গ্রামের শহিদুল ইসলামের ছেলে শামীম (২২), নূর উদ্দিনের ছেলে উজ্জ্বল মিয়া (৩০), আলাদ্দিনের ছেলে সুজন (২৫), চরশিহারী প্রামের আ: ছাত্তারের ছেলে আমিনুল (৩৫), আবুল কাসেমের ছেলে রুহুল আমিন (২৫) কে আটক করা হয়। আটককৃতদের বুধবার ময়মনসিংহের আদালতে প্রেরন করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন, জুয়া ও মাদকের আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক জুয়ারীদের কোন প্রকারেই রেহাই দেওয়া হবে না।

দেখা হয়েছে: 835
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪