|

ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনায় মারামারি, থানায় অভিযোগ

প্রকাশিতঃ ৭:১৭ অপরাহ্ন | মার্চ ১৮, ২০২৩

ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনায় মারামারি, থানায় অভিযোগ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনায় মারামারি ও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মারামারির ঘটনায় সামাজিকভাবে দোষী সাব্যস্তরাই নিজেদের অপকর্ম ঢাকতে ছয়জনের নামোল্লেখ করে ও কয়েকজনকে অজ্ঞাত করে ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, চরশংকর গ্রামের বিল্লাল, তারা মিয়া, আরশাদ উল্লাহ, সুলতান মিয়া, রাহিদ ও ইয়াসীন।

সরেজমিন জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের চরশংকর গ্রামের দুলাল মিয়া ও তারা মিয়া গংদের মাঝে দীর্ঘদিন যাবৎ সামাজিক বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার দুলাল মিয়ার পাটক্ষেতে প্রতিপক্ষের গরু ছাগল গেলে এক পর্যায়ে ঝগড়া ও মারামারির ঘটনা ঘটে। এতে দুই পক্ষের লোকজনই আহত হয়।

ওই গ্রামের রহমত উল্লাহ রতন, আব্দুল আলী, তারা মিয়া, শহীদুল্লাহ, আব্দুল খালেক ফকির, নূর ইসলাম, সুলতান ফকির ও কদুখালী গ্রামের হিমেল মিয়া জানান, দুলাল মিয়া ও তার ছেলে নয়ন মিয়া, হুমায়ূন, হাসান ও মেরাজ এলাকায় বিভিন্ন সময় প্রতিবেশীর হাঁস, কবুতর ও খাসি চুরির সাথে জড়িত। ইতোপূর্বে পাড়ার হাঁস-মুরগি চুরির ঘটনায় সামাজিক অসন্তোষ বিরাজ করছিল বলে জানা যায়।

এলাকাবাসী জানান, দুলাল মিয়ার পরিবার দীর্ঘদিন ধরে এলাকায় হাঁস-মুরগি ও ছাগল চুরির ঘটনায় সম্পৃক্ত। কিছুদিন পূর্বে আমার গৃহপালিত এক জোড়া কবুতর হারানো গেলে অনেক খোঁজাখুঁজির পর খবর পেয়ে দুলাল মিয়ার ঘর থেকে উদ্ধার করি। এদের কারণে এলাকার শান্তি ভঙ্গ হচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে মাইজবাগ বিটের দায়িত্বে থাকা ঈশ্বরগঞ্জ থানার এস আই আশরাফ আলী লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বিষয়টি তদন্তাধীন আছে বলে জানান।

দেখা হয়েছে: 105
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪