|

ঈশ্বরগঞ্জে দোকান ও রিকশা দিয়ে ৭ ভিক্ষুককে পূনর্বাসন

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | জুলাই ১৫, ২০২০

ঈশ্বরগঞ্জে দোকান ও রিকশা দিয়ে ৭ ভিক্ষুককে পূনর্বাসন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সদর ইউনিয়নে দোকান ও রিকশা দিয়ে ৭ ভিক্ষুককে পূনর্বাসন করা হয়েছে। ২ নারীকে দোকান ঘর ও ৫ পুরুষকে মোটরচালিত রিকশা দিয়ে পূণর্বাসন করা হয়।

বুধবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে ভিক্ষুক পূণর্বাসন করেন ময়মনসিংহ বিভাগীয় উপ-পরিচালক (ডিডিএলজি) একেএম গালিব খান। সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু হানিফা ভিক্ষুক পূনর্বাসনে ওই উদ্যোগ নেন।

জানা যায়, উপজেলার ঈশ্বরগঞ্জ ইউনিয়নের উদ্যোগে এলজিএসপি-৩ প্রকল্পের মাধ্যমে চরশিহারী গ্রামের মৃত বাচ্চু মিয়ার স্ত্রী মোছা. জমিলা খাতুন (৫২), কাকনহাটি গ্রামের মৃত লালন ফকিরের স্ত্রী মোছা. আয়শা খাতুন (৫৩) কে ৩২ হাজার টাকা খরচে দোকান ঘর ও ব্যবসার মামলামাল কিনে দেয়া হয়।

অপর দিকে চরহোসেনপুর ও চরশিহারী গ্রামের ভিক্ষুক আবদুস সালাম, দুলাল মিয়া, আবদুল মান্নান ফকির, মোকশেদ আলী ও আবদুল হেকিমকে মোটরচালিত রিকশা প্রদান করা হয়। বুধবার আনুষ্ঠানিক ভাবে ৭ ভিক্ষুককে পূনর্বাসন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ডিডিএলজি) একেএম গালিব খান।

ওই সময় সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু হানিফা, ইউপি সদস্য মাসুদ তালুকদার প্রমুখ।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪