|

ঈশ্বরগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামী র‍্যাবের হাতে গ্রেফতার

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ন | জুন ২৭, ২০২২

ঈশ্বরগঞ্জে ধর্ষণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামি র‌্যাবের অভিযানে ৪০দিন পর গ্রেফতার হয়েছে। রোববার দিবাগত রাতে দূর্গাপুর উপজেলার সিদলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেন ময়ময়সিংহ র‌্যাব-১৪এর সিপিসি সহকারী পরিচালক আনোয়ার হোসেন।

পরে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সোমবার তাকে আদালতে প্রেরণ করে।

জানা যায়, উপজেলার পৌর এলাকার কাকনহাটি গ্রামের হুমায়ুন কবির সবুজের ছেলে সামিউল হাসান অর্নবের (১৯) গত ১৩ মে শুক্রবার কিশোরীর সাথে কথা আছে বলে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা মোড়ে নিয়ে আসে। এক পর্যায়ে পর্যায়ে মুক্তিযোদ্ধা মোড়ের পাশে মৌসুমি স্টুডিও’র সামনে থেকে কিশোরীকে অপহরণ করে বাস যোগে ভৈরব নিয়ে যায়। সেখান থেকে বাসে চট্টগ্রাম জেলার কক্সবাজারের কলাতলি বাজারের স্বপ্ন বিলাস হোটেলে নিয়ে যায়। ১৪ মে শনিবার স্বপ্ন বিলাস হোটেলের ১০৪ নাম্বার রুমে কিশোরীকে বিয়ের আশ্বাস দিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে ভুক্তভোগীকে অর্নব তার ভগ্নিপতির সহায়তায় তার এক বন্ধুর বাসায় নিয়ে যায়। সেখানে বিয়ের চেষ্টা করে বয়স কমের কারণে ব্যার্থ হয়ে কিশোরীকে ১৬ মে ময়মনসিংহে নিয়ে আসে। ময়মনসিংহ থেকে মাহেন্দ্র যোগে শিবপুর পল্লী বিদ্যুৎ উপ-কেন্দ্রের কাছে কিশোরীকে রেখে অর্নব পালিয়ে যায়। পরে ভুক্তভোগী কিশোরী অর্নবকে অনেক খুঁজাখুঁজি করে না পেয়ে নিরুপায় হয়ে বাড়িতে এসে পরিবারকে বিষয়টি জানালে ভুক্তভোগীর বাবা সামিউল হাসান অর্নবকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষিতার পিতা মামলার বাদী জানান, ১৮ মে মামলা করার পরে থেকে আসামী ও তার পরিবার আমাদেরকে মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি দিয়ে আসছে। গত ২৯মে সন্ধায় আসামীর অবস্থান নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তাকে অবহিত করলেও তিনি ঘটনাস্থলে গিয়ে আসামিকে না পাওয়ার বিষয়টি রহস্যজনক। আসামী গ্রেফতারের বিষয়ে জানতে চাই তিনি বলেন, র‌্যাব বাহিনী আমাদের সহযোগিতা না করলে আসামি কখনোই ধরা পরতো না। আমি তাদের ধন্যবাদ জানাই।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে আসামি গ্রেফতার হয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 109
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪