|

ঈশ্বরগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০২১

ঈশ্বরগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের প্রলোভন দিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামী সোহেল রানা (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ঢাকার সাভার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের মমরেজপুর গ্রামের আমিনুল হকের পুত্র সোহেল রানা একই ইউনিয়নের এক কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে স্ত্রী পরিচয়ে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে। ছাত্রীটি বিয়ের কথা বললে সোহেল বিভিন্ন টালবাহানা শুরু করে।

এব্যপারে কলেজছাত্রী সোহেলের পরিবারের কাছে বিচার দাবি করলে তারা বিবাহ করাতে অস্বীকার করে। পরে ধর্ষিতা নিরুপায় হয়ে নিজেই বাদী হয়ে সোহেল রানাকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

মামলা করার পর থেকে সোহেল আত্মগোপনে ছিল। আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঈশ্বরগঞ্জ থানার এস আই সাদী মোহাম্মদ এক অভিযান চালিয়ে ঢাকা জেলার সাভার এলাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, ধর্ষক সোহেলকে রবিবার আদালতে প্রেরণ করা হবে।

দেখা হয়েছে: 203
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪