|

ঈশ্বরগঞ্জে ধান ক্ষেত থেকে মহিলার লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ন | মার্চ ৩০, ২০২১

ঈশ্বরগঞ্জে ধান ক্ষেত থেকে মহিলার লাশ উদ্ধার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ঈশ্বরগঞ্জে ধান ক্ষেত থেকে এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ উপজেলার গালাহার গ্রামের ভেকুয়ার খালের পাশে আব্দুল মতিন ফকিরের ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায় লাশ উদ্ধারের সময় গলায় স্কার্ফ ও কলা পাতার ডাটা দিয়ে পেঁচানো ছিল। পুলিশের ধারণা সোমবার দিবাগত রাতের কোন সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। পুলিশ জানায় নিহতের বাড়ী উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের সুন্দাইলপাড়া গ্রামে। সে ওই গ্রামের রিকসা চালক হাদিস মিয়ার কন্যা রাবেয়া খাতুন (৩০)।

সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য বুলবুল আহমেদ জানান, নিহত মহিলার বেপরোয়া চলাফেরাতে তার পরিবারসহ এলাকাবাসী কেউ সন্তুষ্ট ছিল না।

আঠারবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন , নিহতের বাড়ীতে গেলে তার মা বিলকিস বেগম জানান, সোমবার বিকেলে পরিবারের কাউকে কিছু না বলে বাড়ী থেকে বেরিয়ে আসে। রাতে আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার দুপুরে লোক মুখে তার মেয়ের মৃত্যু সংবাদ পান।

ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এখনও পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪