|

ঈশ্বরগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৫:৫৪ অপরাহ্ন | মে ২৩, ২০২০

ঈশ্বরগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাইফুল ইসলাম তালুকদার, ঈশ্বরগঞ্জ ময়মনসিংহঃ করোনা মহামারীতে নিম্ন আয়ের সংকট গ্রস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদ হসান সুমন। শনিবার ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ ও রহমতগঞ্জ রাইস মিল মাঠ চত্বর নিম্ন আয়ের মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় তিনি বলেন, আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে নই একজন বিবেকবান মানুষ হিসেবে বিবেকের তাড়নায় দায়িত্ববোধ থেকে করোনা দুর্যোগে বিপন্ন মানুষের পাশে দাড়িঁয়েছি। শুধু পৌর শহরেই নয় সারা উপজেলায় প্রশাসনকে সাথে নিয়ে খাদ্য সংকট মোকাবেলায় মাঠে প্রান্তরে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

সরকাবি বরাদ্দকৃত খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি আমার ব্যক্তিগত উদ্যোগেও অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা অব্যহত রেখেছি। দেশের একটি মানুষও যাতে খাদ্যের জন্য কষ্ট না করে সে জন্য সরকার যে কর্মসূচী হাতে নিয়েছে তার সফল বাস্তবায়ন কাজেও প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছি।

খাদ্য সহযোগিতা ছাড়াও সামাজিক দুরত্ব বজায় রাখা, নিয়মিত হাতধোয়া সহ সরকারি সকল নিষেধাজ্ঞা চলার ব্যাপারে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছি। তিনি আরো বলেন করোনা একটি বৈশ্বিক দুর্যোগ। এ দুর্যোগ নিরাময় না হওয়া পর্যন্ত আমি উপজেলার হতদরিদ্র মানুষের পাশেই থাকব। শনিবার পৌর শহরের ১২শ ৫০ জন নারী পুরুষের মাঝে চাল ডাল তেল সেমাই চিনি সাবান বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন বজলুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঞা সুমন প্রমুখ।

ঈশ্বরগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দেখা হয়েছে: 350
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪