|

ঈশ্বরগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ

প্রকাশিতঃ ৩:১১ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০২১

ঈশ্বরগঞ্জে পল্লী উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা প্যাকেজের আওতায় এসএমই ঋণ বিতরণ করা হয়েছে। রোববার বিআরডিবি আয়োজনে ঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন।

জানা যায়, কোভিড-১৯ পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অর্থনীতি পুনরুদ্ধারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগের আওতায় পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন এবং কুটির, ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে লক্ষ্য করে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর অনুক‚লে ২০২০-২১ অর্থবছরে প্রণোদনা স্বরূপ উপজেলার ৬৯জন উদ্যোক্তার মাঝে ৫৬ লক্ষ ৭০ হাজার টাকার পল্লী উদ্যোক্তা ঋণ বিতরণ করা হয়েছে। দুই বছর মেয়াদী বার্ষিকী ঋণের শতকরা ৪% সেবামূল্য ১৮ কিস্তিতে সেবা মূল্যসহ মূলধন পরিশোধ করতে হবে।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম, সমবায় কর্মকর্তা নিবেদিতা কর, প্রেসক্লাব সভাপতি নীলকন্ঠ আইচ মজুমদার, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

দেখা হয়েছে: 362
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪