|

ঈশ্বরগঞ্জে পেট্রোল ঢেলে দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ন | মার্চ ১৬, ২০২১

ঈশ্বরগঞ্জে পেট্রোল ঢেলে দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাজারের সরকারি জমিতে ছোট একটি দোকান করে জীবন পার করছিলেন আলমগীর হোসেন নামের এক যুবক। তার এই ছোট দোকান ঘরটি সরিয়ে নিতে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তিগত কিছুদিন ধরেই বলে আসছিলেন। কিন্তু দোকানটি না সরানোয় পেট্রোল ঢেলে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। পরে বিষয়টি নিয়ে থানায় কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ দেওয়া হলেও বিষয়টি সাধারণ ডায়েরি করেন পুলিশ ।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিরচরনওপাড়া গ্রামের আলমগীর হোসেন লাটিয়ামারি বাজারে ছোট একটি দোকান করে সংসার চালাতেন। বাজার ব্যবসায়ী সমিতির সাথে আলোচনা করে বাজারের সরকারি জমিতে দোকানঘর করে ব্যবসা করছিলেন। কিন্তু সম্প্রতি তার দোকানঘরটির কাছে স্থানীয় প্রভাবশালী রফিকুল ইসলাম নামে এক ব্যক্তি মার্কেট নির্মাণের কাজ শুরু করায় আলমগীরের দোকানটি সরিয়ে নিতে চাপ শুরু করেন।

এ নিয়ে বাজার সমিতির কাছেও যায় দুই পক্ষ। কিন্তু আলমগীরের দোকানটি সরাতে সম্মত হয়নি বাজার কমিটি। এতে রফিকুল ও তার ছেলে ক্ষিপ্ত হয়ে দোকান ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। এ অবস্থায় গত বৃহস্পতিবার রাতে দোকান ঘরটি পুড়িয়ে দেওয়া হয়। বিষয়টি নিয়ে শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ দেন আলমগীর হোসেন। এতে রফিকুল ইসলাম ও তার ছেলে দেলোয়ার হোসেনকে আসামী করা হয়। কিন্তু পুলিশ বিষয়টি মামলা না নিয়ে সাধারণ ডায়েরি হিসেবে নথিভুক্ত করে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আলমগীর হোসেন বলেন, তার দোকানটি না সরানোয় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে রফিকুল ও তার লোকজন। ছোট এই দোকানটিই ছিলো তার সম্ভল এটি পুড়ে ফেলায় এখন পথে বসেছেন।

এবিষয়ে রফিকুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, নিজের মার্কেট করায় সামনে থেকে দোকানটি সরাতে বলেছিলেন। কোনো হুমকিও দেননি আগুনেও পুড়াননি এগুলো সব মিথ্যা।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল কাদের মিয়া বলেন, বিষয়টি নিয়ে সাধারণ ডায়েরি হয়েছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 312
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪