|

ঈশ্বরগঞ্জে পৌর বাজারে সেডঘর নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশিতঃ ১১:০৯ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২২

ঈশ্বরগঞ্জে পৌর বাজারে সেড নির্মাণ কাজের উদ্বোধন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর কাঁচা বাজারের সাতটি সেড ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সেড ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার।

জানা যায়, বিশ্বব্যাংক এর অর্থায়নে প্রাণি সম্পদ অধিদপ্তরের বাস্তবায়নে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের নির্মানাধীন প্রতিষ্ঠান এভারেস্ট ইনঃ লিঃ- টিউলিপ ইনঃ (জেভি) নামের ঠিকাদারী প্রতিষ্ঠান এ কাজ পায়।

ওই প্রতিষ্ঠানের ঠিকাদার আক্তারুজ্জামান জানান, পাঁচটি পৌরসভায় সাত কোটি ৯৬লক্ষ টাকা ব্যয়ে শেড ঘর নির্মাণ করা হচ্ছে। ঈশ্বরগঞ্জ পৌর বাজারে শেড নির্মাণ কত টাকা ব্যয়ে হচ্ছে তা জানতে চাইলে তিনি জানান এই মূহুর্তে আমার জানা নেই।

পৌর মেয়র জানান আমার পৌরসভায় কত টাকা ব্যয়ে শেডঘর নির্মাণ হচ্ছে তা আমাকেও অবহিত করা হয়নি।

পৌরসভার নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান ও প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবু হানিফ জানান, নির্মাণ ব্যয়ের বিষয় আমাদেরও জানা নেই।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক আবু বকর সিদ্দিক দুলাল ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মন্ডল, প্রেসক্লাবের আহব্বায়ক আবুল কালাম আজাদ, পৌর সচিব জাহাঙ্গীর আলম, প্যানেল মেয়র আব্দুল মোতালেব প্রমূখ।

দেখা হয়েছে: 81
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪