|

ঈশ্বরগঞ্জে প্রতারণা মামলার আসামীসহ স্বামী স্ত্রী গ্রেফতার

প্রকাশিতঃ ৫:১৬ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০২২

ঈশ্বরগঞ্জে প্রতারণা মামলার আসামীসহ স্বামী স্ত্রী গ্রেফতার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সরকারী আশ্রয়ণ প্রকল্পের কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করে টাকা নেওয়ার অভিযোগে একজন ও সিআর মামলায় ওয়েরেন্টভুক্ত স্বামী স্ত্রীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে গ্রেফতার করে শুক্রবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, এসআই সাদী মোহাম্মদের নেতৃত্বে এসআই শরিফুল ইসলাম ও নারী কনস্টেবল তানিয়া আক্তার অভিযান চালিয়ে আশ্রয়ণ প্রকল্পের কর্মকর্তা পরিচয়ে উপজেলার সোহাগী ইউনিয়নের ভালুকবেড় গ্রামের আবুল কাসেমের ছেলে শরীফুল আলম শরীফ (৩৫) অসহায় মানুষদের ঘর ও বিভিন্ন সরকারী সুযোগ সুবিধা দেয়ার কথা বলে প্রতারণা করে টাকা নেয়ার অভিযোগে গ্রেফতার করে।

অপরদিকে সিআর মামলায় ওয়েরেন্টভুক্ত আসামি উপজেলার বড়হিত ইউনিয়নের ভুলসুমা গ্রাম থেকে স্বামী আব্দুর রাজ্জাক (৫৫) ও স্ত্রী বিলকিস আক্তার লাভলী (৫০) কে গ্রেফতার করে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, প্রতারণা মামলায় সোহাগী ইউনিয়নের শরীফ ও সিআর মামলায় ওয়েরেন্টভুক্ত আসামি স্বামী স্ত্রীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 128
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪