|

ঈশ্বরগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

প্রকাশিতঃ ১০:৪৯ অপরাহ্ন | জুলাই ০৬, ২০২০

ঈশ্বরগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ‘সবুজ বৃক্ষ-নির্মল পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’এই প্রতিপাদ্য কে সামনে রেখে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার পৌরসভার অর্থায়নে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।

বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন কালে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার জানান, পৌর সভার বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ঔষধি প্রজাতির বৃক্ষসহ সৌন্দর্য্যবর্ধক বিভিন্ন প্রকার গাছের চারা রোপন করা হবে। তারই অংশ হিসেবে ঈদগাহ মাঠ ও পৌরসভা কার্যালয় চত্বরে ২শতাধিক মেহগনি বৃক্ষের চারা রোপনের কার্যক্রম শুরু হয়েছে। পর্যায় ক্রমে বাকি চারা রোপন করা হবে।

বৃক্ষ রোপন কর্মসুচি উদ্বোধনের সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম খান সুরুজ, পৌর সচিব কামরুল হক, কাউন্সিলর শহিদুল ইসলাম, তোফাজ্জল হোসেন, মো. মিন্টু।

ঈশ্বরগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

দেখা হয়েছে: 513
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪