|

ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ মাছ বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিতঃ ৪:৩১ অপরাহ্ন | এপ্রিল ১৫, ২০২১

ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ মাছ বিক্রয় কার্যক্রমের উদ্বোধন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা মহামারীর লকডাউনে জনসাধারণের প্রোটিনের চাহিদা নিশ্চিতকরণের লক্ষে স্বাস্থ্য বিধি মেনে ভ্রাম্যমাণ মাছ বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) উপজেলা পরিষদ সম্মুখে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সভাপতি নীলকন্ঠ আইচ মজুমদার, উপজেলা মৎস্যজীবিলীগের আহবায়ক তরিকুল ইসলাম বাবুল, যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম আল-আমিন সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে জনসাধারণ যাতে অবাধে চলাফেরা না করে নিজ এলাকায় থেকে মাছ ক্রয় করতে পারেন সে লক্ষ্যে উপজেলা মৎস্য অধিদপ্তর ও উপজেলা মৎস্যজীবিলীগের ভ্রমমাণ মাছ বিক্রয় কার্যক্রমটি প্রশংসনীয়। ভ্রাম্যমাণ মাছ বিক্রয়কেন্দ্র থেকে সাধারণ মানুষ সহজেই ন্যায্য মূল্যে মাছ ক্রয় করতে পারবেন।

দেখা হয়েছে: 521
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪